সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৮ আগস্ট, ২০১৫ ১২:২৮

নেইমারের ম্যানচেস্টার যাত্রা অসম্ভব না!

ট্রান্সফার ফি যতই হোক না কেন ম্যানচেস্টার ইউনাইটেড যেভাবে নেইমারকে দলে নিতে উঠেপড়ে লেগেছে তাতে করে তার সেখানে যাওয়া অসম্ভব কিছু নয়।

মাত্র দুই মৌসুম কেটেছে তার বার্সেলোনায়। নিজেকে দিনে দিনে আরো উপরে তুলে নিয়ে যাচ্ছেন ব্রাজিল অধিনায়ক। ক্লাবও তাকে দিচ্ছে যথাযথ সম্মান। কোনো অভাব অভিযোগ নেই নেইমারের।

এত ভালো আছেন তিনি। কিন্তু ফুটবলে নাকি সব সম্ভব! বার্সেলোনার সাবেক ডিফেন্ডার জুলিয়ানো বেলেত্তি বলেছেন এমন কথা। তাই নেইমারের ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেন না বেলেত্তি।

গুজব, বার্সা ছেড়ে ম্যানইউতে নাম লেখাতে পারেন নেইমার। যদিও এই খবর প্রসঙ্গে মুখ খুলতে রাজি হননি বার্সেলোনা কোচ লুই এনরিক ও ম্যানচেস্টার ইউনাইটেড কোচ লুই ফন হাল। অবশ্য বার্সেলোনার প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ উড়িয়ে দিয়েছেন সব সম্ভাবনা। তিনি বলেছেন, আগামী পাঁচ কিংবা দশ বছরের জন্য নেইমারের সাথে চুক্তি করবে বার্সা। দীর্ঘমেয়াদী চুক্তি।

বেলেত্তিরও মনে হয়না নেইমারের বার্সেলোনা ছাড়ার ইচ্ছে আছে। কিন্তু ওই যে, ফুটবলে সবকিছুই সম্ভব! এমন বিশ্বাস তার আছে বলেই কোনোকিছুকে উড়িয়ে দেন না তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডের টানটা নেইমারের জন্য বেশি হবে কি না এমন প্রশ্নে বেলেত্তি বলেন, "না। আমার তা মনে হয় না।

বার্সেলোনায় খুব ভালো আছে নেইমার। দলের সাথে মানিয়ে নিয়েছে সে। এই শহরের সাথে মানিয়ে নিয়েছে। তার পরিবারও সবকিছুর সাথে মানিয়ে নিয়েছে। তারপরও কোনোকিছুই অসম্ভব না।"

আপনার মন্তব্য

আলোচিত