সিলেটটুডে ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩০

১০০ টাকায় দেখা যাবে টি-টোয়েন্টি সিরিজ

বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় ও ভাই টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) থেকে। প্রথম তিন ম্যাচের টিকিট পাওয়া যাবে আগামীকাল থেকে। টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে দুই হাজার টাকা। আর সর্বনিম্ন মূল্য একশ টাকা।

১৩ সেপ্টেম্বর সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এর পর দিন আফগানিস্তানের সঙ্গে খেলবে জিম্বাবুয়ে। ১৫ তারিখে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানরা। এই তিন ম্যাচের টিকিট পাওয়া যাবে কাল থেকে। সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে সকাল সাড়ে নয়টা থেকে শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত টিকিট কেনা যাবে বলে জানিয়েছে বিসিবি।

বিসিবি হসপিটালিটি লাউঞ্জে বসে খেলা দেখতে চাইলে দুই হাজার টাকা দিতে হবে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে খরচ করতে হবে এক হাজার টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম পাঁচশ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে তিন শ টাকা দিয়ে টিকিট কিনতে হবে। উত্তর ও দক্ষিণের স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য দেড় শ টাকা দিতে হবে। উত্তরদিকের স্ট্যান্ডের টিকিটের দাম সবচেয়ে কম, একশ টাকা।

আপনার মন্তব্য

আলোচিত