COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

123

Confirmed Cases

12

Deaths

33

Recovered

1,330,240

Cases

73,868

Deaths

277,707

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

স্পোর্টস ডেস্ক

০৮ নভেম্বর, ২০১৯ ০০:৪৩

তৃতীয় টি-টোয়েন্টির আগে পাপন-সৌরভ বৈঠক

নাগপুরে ভারত ও বাংলাদেশের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দেখতে যাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আগামী ১০ তারিখ অনুষ্ঠেয় ঐ ম্যাচের আগের দিন ৯ নভেম্বর (শনিবার) ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার করবেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

বিসিবি সূত্রে জানা গেছে, সেদিন বিসিবি সভাপতি পাপন ও বিসিসিআই সভাপতি সৌরভের এ সৌজন্য সাক্ষাতকারটি আসলে একটি অনানুষ্ঠানিক বৈঠকের অংশবিশেষ। তবে এ বৈঠকে কী বিষয়ে আলোচনা হতে পারে, তা জানা সম্ভব হয়নি।

ধারণা করা হচ্ছে, আগামী ২২ নভেম্বর ইডেন গার্ডেনসে বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের ব্যাপারেই আলোচনা করবেন দুই বোর্ডপ্রধান। সে ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে এরই মধ্যে নানান আয়োজনের কথা জানিয়েছেন সৌরভ। হয়তো সে ব্যাপারেই কথা বলতে অনানুষ্ঠানিক বৈঠকে বসবেন পাপন-সৌরভ।

এদিকে, দিল্লিতে সিরিজের প্রথম ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি। সেই ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ। কিন্তু দেশে কাজ পড়ে যাওয়ায় আজ (বৃহস্পতিবার) রাজকোটে হওয়া দ্বিতীয় ম্যাচটিতে ছিলেন না পাপন। এ ম্যাচে ৮ উইকেটে জিতে সমতা ফিরিয়েছে স্বাগতিকরা।

আগামী রোববার সিরিজ জয়ের লক্ষ্যে নাগপুরে খেলতে নামবে দুই দল। সংস্কারপন্থীদের জন্য ইতিবাচক খবর হলো, সেই ম্যাচটি সরাসরি মাঠে বসেই দেখবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

আপনার মন্তব্য

আলোচিত