স্পোর্টস ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৯ ১৫:৪৬

মেজর থিসারা পেরেরা

ছবি: টুইটার

শ্রীলঙ্কার ক্রিকেটার থিসারা পেরেরা দেশটির সেনাবাহিনীতে যোগদান করেছেন। স্বেচ্ছাশ্রমের কারণে তিনি পেয়েছেন মেজর পদমর্যাদাও। লঙ্কান সাবেক এই অধিনায়ক নিয়োগ পেয়েছেন শ্রীলঙ্কার গাজাবা রেজিমেন্টে।

নিজের ব্যক্তিগত টুইটারে তিনি শ্রীলঙ্কান সেনাবাহিনীর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল শিভেন্দ্র সিলভার সাথে একটি ছবি প্রকাশ করে তিনি সেনাবাহিনীতে যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

থিসারা পেরেরা বলেন, 'সেনাবাহিনীর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল শিভেন্দ্র সিলভার আমন্ত্রণে সাড়া দিয়ে আমি সেনাবাহিনীতে যোগদান করছি। তার কাছ থেকে আমন্ত্রণ পাওয়া আমার জীবনের সবচেয়ে বড় অর্জন।'

এরপর শ্রীলঙ্কান সেনাবাহিনীর দলের হয়ে একটি ম্যাচও খেলেন সাবেক এই লঙ্কান অলরাউন্ডার।

লঙ্কান সাবেক এই অধিনায়ক ২০০৯ সালে শ্রীলঙ্কার জার্সি গায়ে প্রথম ওয়ানডে খেলার সুযোগ পান। ২০১১ সালে কার্ডিফে অভিষিক্ত হন টেস্ট খেলোয়াড় হিসেবে। যদিও ৬ টি টেস্ট খেলেই ইতি টানতে হয় তার ক্রিকেট ক্যারিয়ারের। টেস্টে নিয়মিত না হলেও নিয়মিত ছিলেন ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে। শ্রীলঙ্কার হয়ে খেলেছেন ১৬১ টি ওয়ানডে এবং ৭৯ টি টি-টোয়েন্টি০ ম্যাচ।

সেই সাথে ফ্রাঞ্চাইজি লিগগুলোতে তিনি বেশ পরিচিত মুখ। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন এই অলরাউন্ডার। বিপিএলে গেলো আসরে খেলেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে। এবারের চলতি বিপিএলেও খেলছেন তিনি। চলতি আসরে তিনি খেলছেন যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের হয়ে।

আপনার মন্তব্য

আলোচিত