স্পোর্টস ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৯ ১৯:১৮

বিপিএলের সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু বুধবার

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হবে ১ জানুয়ারি (বুধবার) সকাল থেকে। টিকিট বিক্রি শুরুর পর প্রতিদিন বেলা নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত পাওয়া যাবে এই টিকিট। এছাড়াও প্রতিদিন ম্যাচের পূর্বেও সংগ্রহ করা যাবে বিপিএলের টিকিট।

বিসিবি সূত্রে জানান যায়, বুধবার (১ জানুয়ারি) সকাল নয়টা থেকে নগরীর রিকাবী বাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বুথে সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। এছাড়া প্রতিদিন ম্যাচ শুরুর পূর্বে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারের বুথে মিলবে প্রতিদিনের ম্যাচের টিকিট।

এবারের বিপিএল হচ্ছে ঢাকা, সিলেট ও চট্টগ্রামে। বিপিএলের লীগ পর্বের ম্যাচ গুলো ভাগ করা হয়েছে পাঁচটি পর্বে। ইতো মধ্যে তিনটি পর্ব শেষ করে চতুর্থ পর্বের ম্যাচগুলো খেলতে আগামী ২ জানুয়ারি সিলেট আসছে বিপিএল। অর্থাৎ আগামী ২ জানুয়ারি শুরু হওয়া বিপিএলের সিলেট পর্বের ম্যাচ চলবে আগামী ৪ জানুয়ারি পর্যন্ত। মানে তিনদিন সিলেটের ক্রীড়ামোদী দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারবেন এ ক্রিকেটের এ সংক্ষিপ্ত ভার্সনের ছয়টি ম্যাচ। প্রতিদিন ম্যাচ হবে দুইটা।   

বিপিএলের সিলেট পর্বের প্রথম দিনের প্রথম ম্যাচে দুপুর দেড়টায় রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস। এদিন সন্ধ্যা সাড়ে ছ’টায় দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট থান্ডার আতিথ্য দেবে কুমিল্লা ওয়ারিয়র্সকে। দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও দিনের দ্বিতীয় খেলায় স্বাগতিক সিলেট থান্ডার খেলবে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে। তৃতীয় ও শেষ দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স ও সিলেট আসরের শেষ ম্যাচে মাঠে নাম্বে সিলেট থান্ডার ও  রাজশাহী রয়্যালস।

আপনার মন্তব্য

আলোচিত