স্পোর্টস ডেস্ক

১২ ফেব্রুয়ারি , ২০২০ ১৩:৩৬

বিকেলে দেশে ফিরছেন বিশ্বচ্যাম্পিয়নরা

বিকেলে দেশে ফিরছেন বিশ্বচ্যাম্পিয়ন যুবারা। এদিকে জয়ীদের বরণ করে নিতে প্রস্তুত মিরপুর স্টেডিয়াম। রঙিন সাজে সেজেছে হোম অব ক্রিকেট।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইন্সের বিমান যখন নামবে সবার চোখই নিশ্চিতভাবে থাকবে সেখানে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্ব চ্যাম্পিয়ন যুব দলকে অভ্যর্থনার পরিকল্পনা সাজিয়েছে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বেশিরভাগ বোর্ড পরিচালক ফুলের তোড়া আর মিষ্টি নিয়ে উপস্থিত থাকবেন বিমানবন্দরে। বিসিবির অন্যান্য কর্মকর্তা, কর্মচারীদেরও উপস্থিত থাকতে বলা হয়েছে। আকবরদের সেখানে বরণ করে নেওয়ার পর বিমানবন্দর এলাকায় আর রাখা হয়নি কোন আয়োজন। বোর্ড প্রধান জানিয়েছেন , বিমানবন্দরে অন্যান্য যাত্রীদের কথা মাথায় রেখেই সেখানে তেমন কোন অনুষ্ঠান রাখেননি তারা।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের গাড়িবহর সরাসরি এসে পৌঁছাবে মিরপুরে বিসিবি কার্যালয়ে । এই বিসিবিই আকবরদের একরকমের ঘরবাড়ি। মিরপুর একাডেমিতেই ভবনে থেকেই নিজেদের তৈরি করেছেন তারা।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, ‘তারা খুব ক্লান্ত হয়ে ফিরবে। অনেকদিন বাড়ির বাইরে আছে। আজ মিরপুরে আনার পর মিষ্টিমুখ করানো, কেক কাটা ও সংবাদ সম্মেলন থাকবে।’

গণমাধ্যমের সামনে বিশ্বজয়ী ক্রিকেটারদের হাজির করার পর ছেড়ে দেওয়া হবে। ঢাকায় যাদের বাড়ি তারা রাতেই চলে যাবেন নিজের ঘরে। ঢাকার বাইরের ক্রিকেটাররা পরদিন সকালে বাড়ির পথ ধরবেন। কেউ চাইলে অবশ্য রাতেও যেতে পারেন। সপ্তাহ খানেকের ছুটি শেষ করে ঢাকায় ফেরার পর সোহরাওয়ার্দি উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া গণসংবর্ধনায় যোগ দেবেন তারা। তবে সেই সংবর্ধনার তারিখ এখনো সরকারের পক্ষ থেকে চূড়ান্ত করা হয়নি।


আপনার মন্তব্য

আলোচিত