স্পোর্টস ডেস্ক

১১ মার্চ, ২০২০ ১৯:১৪

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ স্থগিত

করোনাভাইরাসের আতঙ্কে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২১ ও ২২ মার্চ ঢাকায় অনুষ্ঠিতব্য এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার মিরপুরে সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়ছে। ছোঁয়াছে এ ভাইরাসের কারণে পূর্ব নির্ধারিত খেলাগুলো স্থগিত হয়ে যাচ্ছে। ফুটবলসহ অন্যান্য অনেক ইভেন্টের বেশকিছু খেলা ইতিমধ্যেই স্থগিত হয়েছে।

চলতি মাসেই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপক্ষে বিশ্ব একাদশ ও অলস্টার এশিয়া একাদশের মধ্যে দুটি প্রীতি ম্যাচ ঢাকার মিরপুর শেরেবাংলায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কের কারণে এই ম্যাচ দুটি স্থগিত করল বিসিবি।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২১ ও ২২ মার্চের প্রীতি ম্যাচই নয়, ম্যাচ উপলক্ষে অনুষ্ঠিতব্য ১৮ মার্চের কনসার্টও স্থগিত হয়েছে। যে কনসার্টে উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ এ আর রহমানের পরিবেশনা নিয়ে উপস্থিত হওয়ার কথা ছিল।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১০৯টি দেশের মানুষ। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত তিনজন বাংলাদেশি রোগীর সন্ধান পাওয়া গেছে।

আপনার মন্তব্য

আলোচিত