গোলাপগঞ্জ প্রতিনিধি

১১ জুন, ২০২০ ০১:২৯

গোলাপগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কার্যক্রমের উদ্বোধন

গোলাপগঞ্জবাসীর বহুল কাঙ্ক্ষিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে পৌর শহরস্থ নব-নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

এসময় উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন, এতদিন পর উপজেলাবাসীর স্বপ্ন পূরণ হয়েছে। এখন উপজেলায় আর কোন অগ্নিকাণ্ড ঘটলে আশা করা যায় বড় ধরনের কোন ক্ষতি হবে না। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিকেও ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিলেটের উপ-সহকারী পরিচালক কোবাদ আলী সরকার, গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ফয়জুল ইসলাম ফয়ছল, সমাজসেবক জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইকুজ্জামান চৌধুরী শিমু, ব্যবসায়ী ইশতিয়াক আহমদ সুমন, ছাত্রলীগ নেতা সাকিল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ২০১৭ সালের মার্চ মাসে উপজেলার পৌর শহরে সিলেট-জকিগঞ্জ সড়কের পাশে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের নির্মাণ কাজ শুরু হয়। এরপর ২০১৮ সালের ১৯ অক্টোবর ১কোটি ৯৫ লক্ষ ৮২ হাজার টাকা ব্যয়ে নির্মিত এ ফায়ার স্টেশনের উদ্বোধন করেন সিলেট-৬ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনের এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

আপনার মন্তব্য

আলোচিত