বড়লেখা প্রতিনিধি

১৬ জুন, ২০২০ ১৯:৩৫

বড়লেখায় আরও ২ জনের করোনা শনাক্ত

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। সর্বশেষ মঙ্গলবার (১৬ জুন) আরও দুইজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ জনে। আক্রান্তদের মধ্যে থেকে ৬ জন সুস্থ হয়ে ওঠেছেন। নতুন করে শনাক্ত হওয়া দুজনের মধ্যে একজনের (১৮) বাড়ি বড়লেখা পৌরসভার পাখিয়ালা এলাকায়। অপরজনের (২৮) বাড়ি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়রের দোহালিয়া এলাকায়।

বিজ্ঞাপন

এদিকে মঙ্গলবার দুপুরে আক্রান্ত দুজনের বাড়ি লকডাউন করেছে প্রশাসন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস আক্তার ও এসআই কৃষ্ণ মোহন দেবনাথ, কাউন্সিলর রেজাউল করিম রেজা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস মঙ্গলবার দুপুরে বলেন, ‘আক্রান্ত দুজনের মধ্যে করোনার উপসর্গ থাকায় গত ০৭ জুন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিল। আজ মঙ্গলবার তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ এসেছে। তারা বাড়িতে আছেন। তবে সুস্থ রয়েছেন। তাদের দুজনের বাড়ি লকডাউন করা হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত