চুনারুঘাট প্রতিনিধি

২১ জুন, ২০২০ ১৩:৩৮

ধানের চারা রোপণ করে রাস্তা সংস্কারের দাবি

হবিগঞ্জের চুনারুঘাটের সাটিয়াজুরী-নতুনবাজার সড়ক ও জনপদের রাস্তার বেহাল দশা হয়েছে। সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে উঠে। দীর্ঘদিন রাস্তাটির সংস্কার না হওয়ায় ওই রাস্তার যাতায়াতকৃত মানুষ চরম দুর্ভোগে পড়ছেন।

শনিবার (২০ জুন) বিকাল ৩টার দিকে রাস্তাটি সংস্কারের দাবি জানিয়ে সাটিয়াজুরী ইউপির আটালিয়া, পনারগাঁও, শ্রীবাড়িসহ ৫/৬টি গ্রামের বাসিন্দারা মিলিত হয়ে ধানের চারা রোপণ করে প্রতিবাদ করেছে।

বিজ্ঞাপন

ফারুক তালুকদার, ফরিদ উদ্দিন, আফরোজা আলীসহ ওই রাস্তার যাতায়াতকৃত কয়েকজন জানান, সাটিয়াজুরী-নতুনবাজার থেকে পনারগাঁও, আটালিয়া বাজার, শ্রীবাড়ি চা বাগানসহ রাস্তাটি প্রায় ৫/৬টি গ্রামের চলাচলের একমাত্র রাস্তা। দীর্ঘদিন রাস্তাটি সংস্কার না হওয়ায় সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি অনুপযোগী হয়ে পড়েছে। স্থানীয় জনপ্রতিনিধিসহ কয়েকবার রাস্তাটির সংস্কারের দাবি জানিয়ে অনুলিপি প্রেরণ করা হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। তাই শনিবার বিকেলে রাস্তাটির সংস্কারের দাবি জানিয়ে ওই রাস্তার যাতায়াতকৃত ৫/৬টি গ্রামের বাসিন্দারা মিলিত হয়ে ধানের চারা রোপণ করে এ প্রতিবাদ করেছে।

এ বিষয়ে সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রশীদ জানিয়েছে, অনুপযোগী এ রাস্তাটি সংস্কারের জন্য অনুলিপি প্রেরণ করা হয়েছে।

রাস্তাটি সংস্কারের অনুমোদন আসলেই রাস্তাটি সংস্কার করা হবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত