ছাতক প্রতিনিধি

৩০ জুন, ২০২০ ০১:৩৫

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মোফাজ্জল আলীর দাফন সম্পন্ন

সুনামগঞ্জের ছাতকে মুক্তিযোদ্ধা মোফাজ্জল আলীর (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২৯ জুন) বিকেলে ছাতক-সিলেট সড়কে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের পর জানাজা শেষে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমানের তকিপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মুক্তিযোদ্ধা মোফাজ্জল আলী দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিরগাতি-কুম্বায়ন গ্রামের মৃত ইসকন্দর আলীর পুত্র। রোববার রাতে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ীতে তিনি মৃত্যুবরণ করেন। বন্যার কারণে পারিবারিক বা এলাকার সব কবরস্থান পানিতে তলিয়ে যাওয়ায় তাকে কবরস্থ করতে শঙ্কিত হয়ে পড়েন পরিবার ও প্রশাসনের লোকজন।

বিজ্ঞাপন

পরে স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সুপারিশে গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমানের পারিবারিক কবরস্থানে বিকেলে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাজার পূর্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল ও ছাতক থানার এসআই ইমতিয়াজ সরকার।

মৃতের জানাজায় দক্ষিণ খুরমা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহেল আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, আকরাম আলী, সাবেক ইউপি সদস্য আবু বকর সিদ্দিক সহ মরহুমের স্বজন ও মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত