দিরাই প্রতিনিধি

০১ জুলাই, ২০২০ ১৬:০৯

দিরাইয়ে হিমলিপ এলজিইডির সুফলভোগীদের লভ্যাংশ বিতরণ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের বিল, পুকুর ও প্লাবন ভূমির সুফলভোগীদের মাঝে লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ জুলাই) দুপুরে উপজেলার বিল পাড় এলাকায় এলজিইডির আয়োজনে এ লভ্যাংশ বিতরণ ও সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেনের সভাপতিত্বে ও প্রকল্পের এস এম এস প্রদীপ কুমার নন্দীর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রকল্পের জেলা সমন্বয়কারী কবিরুল ইসলাম, ট্রেনিং কো-অর্ডিনেটর গোলাম মৌলা, এসও (ফিস) চন্দন কুমার সরকার, ফিল্ড সুপারভাইজার মেহেদী হাসান, এসএ ই আব্দুল মান্নান খান, সুফলভোগী শ্রী কৃষ্ণ চৌধুরী, লক্ষী কান্ত বৈষ্ণব, মুজিবুর রহমান, আসাদ উদ্দিন, রাখিব মিয়া, জোসনা বিশ্বাস, রেহেনা বেগম প্রমুখ।

সভা শেষে বিভিন্ন সংগঠনের সুফলভোগী ২৩৮ জনের মাঝে ১০ লক্ষ ৬৫ হাজার একাত্তর টাকা লভ্যাংশ বিতরণ করা হয়।

সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্প মৎস্য সম্পদ বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। ইতিমধ্যে দিরাই উপজেলা ৭টি বিল, ২২টি পুকুর, ১টি প্লাবন ভূমিতে মৎস্য সম্পদ বৃদ্ধি ও রাস্তাঘাটসহ হাওরপাড়ের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রকল্পটি কাজ করে যাচ্ছে। প্রকল্পের সুফল আজ তৃণমূল পর্যায়ে পৌঁছে গেছে।

আপনার মন্তব্য

আলোচিত