নিজস্ব প্রতিবেদক

০৭ জুলাই, ২০২০ ২০:৫১

সিলেটে করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উদ্যোগে সিলেটের করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় পুলিশ সদস্যদের মধ্যে সুরক্ষাসামগ্রীও প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (৭ জুলাই) দুপুর ১২টায় সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এসএমপি’র পুলিশ লাইন্সে করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা ও এসএমপি’র সকল বিভাগের পুলিশ সদস্যদের মাঝে সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) শফিকুল ইসলামসহ এসএমপি’র সকল বিভাগের উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ এবং করোনাজয়ী সকল পদবীর পুলিশ সদস্যগণ।

অনুষ্ঠানের শুরতেই করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ কমিশনার। অনুষ্ঠানে প্রত্যেক করোনাজয়ী পুলিশ সদস্যগণ তাদের নিজ নিজ অভিজ্ঞতা উপস্থাপন করেন এবং পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে পুলিশ কমিশনার অনুষ্ঠানে উপস্থিত সংশ্লিষ্ট বিভাগের সকল প্রতিনিধিদের মাঝে কোভিড-১৯ প্রতিরোধের সুরক্ষাসামগ্রী বিতরণ করেন।

সংবর্ধনা ও সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, এ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশে করোনায় আক্রান্ত হয়েছেন ১০৬ জন। যাদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৬ জনের অধিক। সুস্থতার হার ৫৫ শতাংশের বেশি। এরই মধ্যে সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করেছেন ৩৪ জন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার জানান, পুলিশ কমিশনার করোনা সংক্রমণের শুরু থেকে এসএমপিতে কর্মরত সকল পদবীর পুলিশ ও নন পুলিশ সদস্যদের নিজে সুরক্ষিত থেকে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়ে আসছিলেন। যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সার্বক্ষণিক তদারকি করে আসছেন। তিনি করোনায় আক্রান্তদের নিয়মিত খোঁজ রাখেন। যাদের অবস্থা সংকটাপন্ন তাদেরকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় উন্নত চিকিৎসার জন্য প্রেরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত