জৈন্তাপুর প্রতিনিধি

০৯ জুলাই, ২০২০ ০০:২০

জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে থানা পুলিশের মতবিনিময়

সিলেটের জৈন্তাপুর উপজেলার আইন শৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের সঙ্গে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় জৈন্তাপুর মডেল থানার কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওমর ফারুক, উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদুল ইসলাম ও জৈন্তাপুর প্রেসক্লাব, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবসহ এলাকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সভায় উপস্থিত সাংবাদিকরা সাম্প্রতিক সময়ে আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও করণীয় নিয়ে খোলামেলা আলোচনা করেন। আলোচনার মাধ্যমে মাদক, চোরাচালান সহ নানা অপরাধ নির্মূলে পুলিশের সমালোচনা করেন তারা।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক, অপরাধের সাথে জড়িত যে কেউই হুক কোন ছাড় দেয়া যাবে না। মাদক, চোরাচালানসহ যেকোনো কাজে পুলিশ নিয়মিত কাজ করে যাচ্ছে। এই করোনাকালীন মানুষের পাশে থাকার জন্য থানা পুলিশের কোন কর্মকর্তাকে ছুটি দেয়া হয়নি। জানুয়ারি থেকে জুন পর্যন্ত বিভিন্ন মামলার ১৪০জন আসামী আটক করেছি। পাশাপাশি সাংবাদিকদের দেওয়া পরামর্শগুলো পর্যায়ক্রমে বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত