বিশ্বনাথ প্রতিনিধি

০৯ জুলাই, ২০২০ ২০:৩৪

বিশ্বনাথে শিক্ষিকার আত্মহত্যা : অধ্যক্ষসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

সিলেটের বিশ্বনাথের দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের অফিস সহকারি ও সহকারি শিক্ষিকা আসমা শিকদার সীমলার (৪০) আত্মহননের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আত্মহত্যার প্ররোচনা আইনে বৃহস্পতিবার (০৯ জুলাই) আসমার স্বামী ফজলু মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় এ মামলাটি দায়ের করেছেন, মামলা নং ৬(৯)২০২০ইং।

মামলায় বিদ্যালয়ের নবগঠিত গভর্নিংবডির সভাপতি দৌলতপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মুক্তিযোদ্ধা আব্দুর রউফকে (৬৫) প্রধান আসামিসহ আরও ২জনকে এজাহার নামীয় আসামি করা হয়েছে। বাকি দু’জনের একজন হলেন গভনিংবডির সদস্য দৌলতপুর গ্রামের আনোয়ার মিয়া (৪৬) ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হাসিম (৬০)।

বিজ্ঞাপন

এছাড়া ওই মামলায় অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে আরও ৭জনকে। তবে, আসামি ৩জনের মধ্যে আনোয়ার মিয়াকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার বিকেলে বিদ্যালয়ের সভাপতি আব্দুর রউফের বাড়ি থেকে আনোয়ার মিয়াকে আটক করে থানা পুলিশ।

মামলা দায়েরের সত্যতা জানিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা ও বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, এ ঘটনা নিয়ে বিস্তর তদন্ত চলছে। মামলায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতাও অব্যাহত আছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত সোমবার (৬জুলাই) বিকেলে নিজ বাসায় হারপিক খাওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন বাহাড়াদুবাগ গ্রামের  শিক্ষিকা আসমা বেগম সীমলা (৪০)। এসময় তাকে তার স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এর দুইদিন পর বুধবার (০৮জুলাই) চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষিকার মৃত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত