নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০২০ ১৮:৫৬

সিলেটে করোনার কোনো নমুনাজট নেই: সচিব লোকমান

করোনা পরিস্থিতি মোকাবেলায় সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সচিব লোকমান মিয়া বলেছেন, সিলেটে করোনার নমুনাজট নেই। আগে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে দুই শিফটে কাজ হচ্ছিল। বর্তমানে তিনটি শিফটে কাজ চলছে। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবেও নমুনা পরীক্ষার হার বেড়েছে।

শুক্রবার (১০ জুলাই) সিলেটের খাদিমপাড়া ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় করোনা আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করা ওই হাসপাতাল পরিদর্শনে যাস সচিব লোকমান মিয়া।

পরিদর্শনকালে তিনি আরও বলেন, ‘খাদিমপাড়ার এ হাসপাতালটি করোনা হাসপাতাল নয়। এটি একটি আইসোলেশন সেন্টার। এখানে উপসর্গ নিয়ে ব্যক্তিরা আসতে পারেন। এখানে আসলে অক্সিজেনসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হবে।’

এসময় তিনি হাসপাতালের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। পরে হাসপাতালের সামনে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল, হাসপাতালের আরএমও ডা. আবেদা বেগম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত