বিশ্বনাথ প্রতিনিধি

১১ জুলাই, ২০২০ ১৬:২৩

স্বামীকে হত্যাচেষ্টায় ছেলেসহ স্ত্রী কারাগারে

পারিবারিক কলহের জেরে আব্দুর রহমান নামের ষাটোর্ধ স্বামীকে হত্যার চেষ্টা করেছেন তারই স্ত্রী। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের মৃত মরম আলীর ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৬) ও তার ছেলে রুহেল মিয়াকে (১৯) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বিশ্বনাথ থানা পুলিশ।

শনিবার (১১ জুলাই) দুপুরে তাদর দুজনকে জেলহাজতে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এর আগে শুক্রবার (১০ জুলাই) রাতে আব্দুর রহমান ও লাল বিবি দম্পতির বসতঘরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (১০ জুলাই) রাতে স্ত্রীর নিকট পানি চাইলে গ্লাসের পানিতে বিষ মিশিয়ে স্বামী আব্দুর রহমানকে পান করতে দেন তার স্ত্রী লাল বিবি। এ সময় গ্লাস হাতে নিয়ে পানিতে বিষের গন্ধ পেয়ে পুলিশে খবর দেন আব্দুর রহমান। খবর পেয়ে থানা পুলিশের এসআই ইমরুলসহ একদল পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পৌঁছেন। এ সময় অভিযোগের সত্যতা আব্দুর রহমানের স্ত্রী ও ছেলেকে আটক করে থানায় নিয়ে যান। আর শনিবার (১১ জুলাই) সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী-সন্তানকে অভিযুক্ত করে থানায় একটি হত্যার চেষ্টা মামলা দায়ের করেন (মামলা নং ১০)।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, আব্দুর রহমানের মামলার প্রেক্ষিতে তার স্ত্রী ও ছেলেকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত