বড়লেখা প্রতিনিধি

১১ জুলাই, ২০২০ ২২:৪৫

বড়লেখায় গাঁজাসহ যুবক আটক

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকা থেকে চার কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকের নাম সুমন আহমদ (৩০)।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তাকে আটক করা হয়। আটক সুমন পৌরসভার বারইগ্রামের মৃত আকলাস আলীর ছেলে। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সদর কোম্পানির (সিলেট ক্যাম্প) সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা জানতে পারেন একজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে বড়লেখা পৌর শহরের হাটবন্দ এলাকায় অবস্থান করছেন।

বিজ্ঞাপন

এরপর সদর কোম্পানির (সিলেট ক্যাম্প)  মেজর মো. শওকাতুল মোনায়েম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নাহিদ হাসান এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন এর নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় স্থানীয় লোকজনের উপস্থিতিতে সুমন আহমদের হেফাজত থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। সুমন আহমদ বড়লেখায় পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এই ঘটনায় র‌্যাব বাদীয় হয়ে মাদক আইনে তার বিরুদ্ধে বড়লেখা থানায় একটি মামলা করেছে। শনিবার তাকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব- ৯ এর সদর কোম্পানির (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন, ‘৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।’

আপনার মন্তব্য

আলোচিত