বড়লেখা প্রতিনিধি

১২ জুলাই, ২০২০ ০১:০৯

বড়লেখায় জুয়াড়িসহ ৯ জন আটক

মৌলভীবাজারের বড়লেখায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গত শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের কবিরা এলাকার বন্ধন ব্রিক ফিল্ডের শ্রমিকদের থাকার ঘরে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- বড়লেখা উপজেলার কান্দিগ্রামের মৃত ইরমান আলীর ছেলে মো. শাহজাহান (৫২), একই উপজেলার কবিরা গ্রামের ইমাম উদ্দিনের ছেলে কামাল হোসেন (৩০), সইম আলীর ছেলে ওয়াছিম আলী (২২), মুহিবুর রহমানের ছেলে বাবুল আহমদ (৩২), ইটাউরি গ্রামের সোহাগ আহমদের ছেলে শামীম আহমদ (২৮), কান্দিগ্রামের মৃত ইলিয়াছ আলীর ছেলে আলিম উদ্দিন (৩২), কান্দিগ্রামের মনাফ আলীর ছেলে আইসেন (৩৩) এবং বিয়ানীবাজার উপজেলার দক্ষিণ পাড়িয়া বহর (জলঢুপ) গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে সালাহ উদ্দিন (৩৩)। অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় বড়লেখা পৌর এলাকা থেকে এক বোতল ভারতীয় মদ ও ৮ পিস ইয়াবাসহ আব্দুল আহাদ (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। সে বড়লেখা পৌরসভার বালিচর এলাকার সামছুল ইসলামের ছেলে।

জুয়াড়ি আটকের বিষয়ে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে শনিবার বিকেলে বলেন, ‘আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আদালতে মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত