তাহিরপুর প্রতিনিধি

১২ জুলাই, ২০২০ ১৫:০৯

তাহিরপুরে বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণে সাংসদ রতন

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

রোববার (১২ জুলাই) বিকেলে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের মোয়াজ্জেমপুর, ভবানীপুর, সন্তোষপুর, মারালা, পৈন্ডুপ, রামজীবনপুর, নোয়াগাঁও, নোয়ানগর, সুলেমানপুরসহ বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করেন।

বিজ্ঞাপন

এ সময় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন, বন্যায় দুর্গতদের জন্য ত্রাণের অভাব নেই। যখন যা প্রয়োজন তখন তা সরবরাহ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত বন্যা দুর্গতদের খোঁজখবর রাখছেন ও প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন জনপ্রতিনিধি ও প্রশাসনকে। ফলে বন্যা দুর্গতদের পাশে রয়েছে আর শুরু থেকে তারা মাঠে কাজ করছেন। এই সময় অসহায় বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে সবার প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান, অফিসার তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, যুবলীগ সভাপতি হাফিজ উদ্দিন, যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান বিশ্বজিত সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজলু মিয়া, ইউপি সদস্য মিয়া হোসেন, মহিবুর রহমান রুবেল, গোলাম কিবরিয়া, ছাত্রলীগ নেতা ধীমান চন্দ, মনিরাজ শাহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত