বিশ্বনাথ প্রতিনিধি

১২ জুলাই, ২০২০ ২১:২৭

বিশ্বনাথ প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২০১৮-২০২০ অর্থবছরের কমিটির মেয়াদ শেষ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৩সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

রোববার (১২জুলাই) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে দ্বি-বার্ষিক সভায় এ আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত সদস্যদের কন্ঠভোটে প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদকে আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী ও সদ্যবিদায়ী সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলকে সদস্য করে এ এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

সভায় প্রেসক্লাবে নতুন সদস্য সংগ্রহের আহবান করা হয় এবং আগ্রহীদের আগামী ২৫ জুলাই’র মধ্যে প্রেসক্লাবের নির্দিষ্ট ফরমে আবেদনপত্র জমা দেওয়ার আহবান করা হয়। তবে, আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা নূন্যতম এইচএসসি পাশ হতে হবে। তিনি (আবেদনকারী) অবশ্যই দেশের রেজিষ্টেশনপ্রাপ্ত যেকোনো জাতীয় বা স্থানীয় দৈনিক (প্রিন্ট) পত্রিকার প্রতিনিধি হতে হবে।

প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ দ্বি-বার্ষিক সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচ এম ফিরোজ আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, নির্বাহী সদস্য এমআর টুনু তালুকদার, কামাল মুন্না, শুকরান আহমদ রানা, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মোশাহিদ আলী।

আপনার মন্তব্য

আলোচিত