তাহিরপুর প্রতিনিধি

১৪ জুলাই, ২০২০ ১৩:২৩

তাহিরপুরে সাবেক ইউপি চেয়ারম্যান স্ত্রী-মেয়েসহ করোনামুক্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. নিজাম উদ্দিন, স্ত্রী ও মেয়েসহ করোনামুক্ত হয়েছেন।

সোমবার (১৩ জুলাই) রিপোর্টে তাদের করোনা নেগেটিভ আসে। এর সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এর আগে তিনি ১৭ জুন সুনামগঞ্জ জেলা হাসপাতালে নমুনা পরীক্ষা করার পর ১৮ জুন বৃহস্পতিবার সকালের প্রাপ্ত রিপোর্টে তিনিসহ স্ত্রী ও মেয়েসহ করোনা পজিটিভ হিসেবে ধরা পরে। তিনি সুনামগঞ্জ শহরে নিজের বাসায় একমাস ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আইসোলেশনে ছিলেন।

বিজ্ঞাপন

তিনি জাতীয় শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদের আপন বড় ভাই।

সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. নিজাম উদ্দিন জানান, বিগত একমাস আগে আমি, আমার সহধর্মিণী ও আমার মেয়ের করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। দীর্ঘ এক মাস আমি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমার পরিবার নিয়ে হোম আইসোলেশনে থেকে প্রয়োজনীয় ঔষধ সেবন করি। পরম করুণাময় মহান রাব্বুল আল আমিনের অশেষ রহমতে আমি, আমার স্ত্রী ও কন্যার করোনা নেগেটিভ এসেছে। আমি পরম করুণাময় আল্লাহ রাব্বুল আল আমিনের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সকল আত্মীয় পরিজনদের প্রতি, কৃতজ্ঞতা প্রকাশ করি আমার সকল বন্ধুবান্ধব, রাজনৈতিক সকল নেতাকর্মী, সহকর্মী, প্রশাসন, স্বাস্থ্যবিভাগ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি যারা আমার এই অসুস্থতাজনিত সময়ে প্রতিনিয়ত ফোনে খোঁজখবর রেখেছেন, সহমর্মিতা প্রকাশ করেছেন, দোয়া করেছেন। আপনারা আমার এই অসুস্থতার সময়ে যেভাবে আমার পাশে থেকেছেন, মনোবল দিয়েছেন আপনাদের এই ঋণ আমি জীবনেও শোধ করতে পারবো না।

আপনার মন্তব্য

আলোচিত