মাধবপুর প্রতিনিধি

১৫ জুলাই, ২০২০ ১৯:১০

মাধবপুরে এসিল্যান্ড করোনায় আক্রান্ত

হবিগঞ্জ মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার করোনাভাইরাসে আক্রান্ত।  মঙ্গলবার (১৪ জুলাই) রাতে রিপোর্টে তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইশতিয়াক আল-মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার করোনা সংকটের শুরু থেকেই মাধবপুর বাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সহকারী কমিশনার ভূমির শারীরিক অবস্থা ভাল আছে। তাঁর মনোবল শক্ত রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। মঙ্গলবার রাতে তার করোনা পজিটিভ নিশ্চিত হওয়ার পর মাধবপুর উপজেলা পরিষদের সরকারি বাসায় স্বেচ্ছায় হোম আইসোলেশনে রয়েছেন।

মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার মুঠোফোনে জানান, এর পূর্বে দুইবার করোনার স্যাম্পল নেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। ১২ তারিখ থেকে কিছুটা অসুস্থবোধ করায় পুনরায় স্যাম্পল প্রেরণ করা হয়। ১৪ তারিখ রিপোর্ট পজিটিভ আসে।

তিনি বলেন, আমি শারীরিক ভাবে সুস্থ আছি। স্বাস্থ্যসেবা মেনে হোম আইসোলেশনে আছি। সকলের নিকট আমার সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

আপনার মন্তব্য

আলোচিত