গোয়াইনঘাট প্রতিনিধি

১৫ জুলাই, ২০২০ ২৩:০০

গোয়াইনঘাটে আলোকচিত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে সাদ্দাম হোসেন (২৫) নামের এক আলোকচিত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো চাকুও উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৫ জুলাই) বিকেল ৫ টায় জাফলং বনভিটের গ্রিনপার্কের অদূরের টিলায় তার রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক (এসআই) জিসু দত্ত, উপ পরিদর্শক (এসআই)  আবুল হোসেন, উপ পরিদর্শক (এসআই) মতিউর রহমান, উপ পরিদর্শক (এসআই) আব্দুল মান্নানসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছে।

নিহত সাদ্দাম স্থানীয় কালিনগর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে এবং জাফলং পর্যটন এলাকার ট্যুরিস্ট গাইড সমিতির সদস্য।

বিজ্ঞাপন

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, জাফলং বনভিটের গ্রীনপার্কের অদূরের টিলা এলাকা থেকে সাদ্দাম নামের এক আলোকচিত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখলে স্থানীয়র জানালে থানা পুলিশ সরজমিনে গিয়ে সুরতহাল রিপোটসহ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে তদন্ত চলছে জানিয়ে তিনি বলেন, এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে গোয়াইনঘাট থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মন্তব্য

আলোচিত