ছাতক প্রতিনিধি

২৬ জুলাই, ২০২০ ১৮:৫৪

ছাতকে নন-এমপিও ভুক্ত শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর প্রণোদনা

সুনামগঞ্জের ছাতকে নন-এমপিও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা প্রদান করা হয়েছে।

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এসব প্রণোদনার টাকা আনুষ্ঠানিকভাবে বিতরণ করেছেন। এ উপলক্ষে রোববার সকালে উপজেলা পরিষদ কনফারেন্স হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবিরের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মুহিবুর রহমান মানিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাদাত মোঃ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ।

বিজ্ঞাপন

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন, ওসি (তদন্ত) মঈন উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, আনসার ও ভিডিপি কর্মকর্তা শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন, আখলাকুর রহমান, আব্দুল মছব্বির, সায়েস্তা মিয়া, বিল্লাল আহমদ, দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, মোজাহিদ আলী, সাইফুল ইসলাম, আবুল হাসনাত প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার নন-এমপিও ভুক্ত ৭৯ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে ১২ জন কর্মচারীকে ২ হাজার ৫ শ টাকা করে এবং ১৬ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে প্রণোদনা প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত