কমলগঞ্জ প্রতিনিধি

১৫ নভেম্বর, ২০২০ ১৭:২৪

কমলগঞ্জে চাল, মশারী ও বই বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে হতদরিদ্রদের মধ্যে জি আর (চাল), মশারী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে এসব বিতরণ করেন এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের মধ্যে ৫টন জিআর (চাল), ১১২৮ জনকে মশারী, পৌর এলাকার ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮টি করে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, কাউন্সিলর রমুজ মিয়া, আওয়ামী লীগ নেতা আসিদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রফিকুল ইসলাম রুহেল, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত