শাবি প্রতিনিধি

১৬ নভেম্বর, ২০২০ ২২:০৮

শীতার্ত মানুষের পাশে থাকবে শাবির ‘কিন’

দেশের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’। শীতার্ত মানুষকে শীত থেকে কিছুটা হলেও রক্ষা করতে ‘শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি ২০২০’ নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি এই উদ্যোগ গ্রহণ করেছে

রোববার (১৬ নভেম্বর) বিকালে সংগঠনের পক্ষ থেকে এর সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মো. শিহাব ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বর্তমানে করোনা ভাইরাসের ভয়াবহতাকে কেন্দ্র করে সারা দেশব্যাপী স্থবির পরিস্থিতি যেন তাদের অসহায়ত্বকে কয়েকশত গুণ বাড়িয়ে দিচ্ছে। শীতের মৌসুমে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে শীতের প্রকোপ থেকে রক্ষার্থে ‘কিন’ এর সদস্যরা প্রতিবছর আয়োজন করে ‘কিন’ ‘শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি’। এ প্রোগ্রামটিতে ‘কিন’ স্কুলের শিক্ষার্থীদের এবং একই সাথে সিলেট জেলার প্রত্যন্ত অঞ্চলের গরীব ও দুঃস্থদের মাঝে শীতের পোষাক ও কম্বল বিতরণ করা হয়ে থাকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এ বছর 'কিন' এর অন্যতম উইংস 'কিন' স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের শীতের প্রকোপ থেকে একটুখানি স্বস্তি দিতে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

একই সাথে বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে দেশব্যাপী বিভিন্ন অঞ্চলের দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর প্রকল্প নিয়ে কাজ করছে 'কিন'। তাই দেশব্যাপী বিভিন্ন অঞ্চল থেকে আর্থিক সাহায্য সংগ্রহ, শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণের কর্মসূচিতে নিয়োজিত থাকবে 'কিন' এর প্রতিনিধিরা। ‘আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত’- প্রতিপাদ্য কে অন্তরে ধারণ করে মানবতার লক্ষ্যে কাজ করে থাকা 'কিন' এর ‘শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি ২০২০’ এর প্রতিটি শুভাকাঙ্ক্ষী সাদরে আমন্ত্রিত।

আর্থিক সহায়তা পাঠানো যাবে বিকাশ, রকেট এবং ডিবিবিএল নম্বরে। বিকাশ (পারসোনাল) ,০১৭৭৬৫৬৭৮১১, রকেট (পারসোনাল), ০১৬১২৭০২১৩০-১, ডিবিবিএল (A/C), AROVIN AL NAYEM, ২০১১০৫০০১২১৭৫।

 

আপনার মন্তব্য

আলোচিত