তাহিরপুর প্রতিনিধি

২১ নভেম্বর, ২০২০ ১৮:৪৭

তাহিরপুরে ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ছাত্রদলের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে দলীয় কার্যালয়ে তাহিরপুর উপজেলা ছাত্রদল ও জয়নাল আবেদীন ডিগ্রি কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ছাত্রদল নেতা আবুল হাসান রাসেলের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা দেবাশীষ সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, সাবেক তাহিরপুর উপজেলা ছাত্রদলের সভাপতি, জেলা বিএনপি সহ দপ্তর ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আবুজর হৃদয়,সমাজ সেবক ও যুবদল নেতা আলী আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রিংকু রায়,তারিকুল ইসলাম শিপুল, জিয়া নাগরিক ফোরাম এর সাধারণ সম্পাদক সোহানূর রহমান সোহাগ, সদর ইউ/পি সদস্য ও বিএনপি নেতা সবুজ আলম, যুবদল নেতা আবু হানিফ,শাহীন আলম, নূর মিয়া, উপজেলা ছাত্রদল নেতা রাহাত হাসান রাব্বি, জানে আলম, মিনহাজুল হক আরমান, আসাদুজ্জামান মুন্না, কলেজ ছাত্রদল নেতা মহিউদ্দিন আলমগীর, তরিকুল হাসান রনি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত