ওসমানীনগর প্রতিনিধি

২৪ নভেম্বর, ২০২০ ০১:০৮

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, ওসি (তদন্ত) মাসুদুল করিম, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।

সভায় ব্যাংকার্স ক্লাবের পক্ষ থেকে বক্তব্য দেন ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন রনি, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপক দেলওয়ার জাহান চৌধুরী, উত্তরা ব্যাংকের ব্যবস্থাপক মো. রুহুল আমিন, ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক মো. গোলাম আজাদ, রুপালী ব্যাংকের ব্যবস্থাপক প্রশান্ত কুমার শীল, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মো. শফিউল আযম খান ও রুপালী ব্যাংকের ব্যবস্থাপক ব্রজেশ তালুকদার পার্থ।

সভায় ওসমানীনগরের ২৫ ব্যাংকের ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। সভায়, ব্যাংক ও ব্যাংকের এটিএম বুথসমূহের নিরাপত্তা জোরদার করার ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়। এ ছাড়াও করোনাকালীন সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যাংকিং করা এবং গ্রাহকদের মাস্ক পরা বাধ্যতামূলক করার ব্যাপারে আলোচনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত