নিজস্ব প্রতিবেদক

২৫ নভেম্বর, ২০২০ ১৮:০২

নগরীতে সড়ক দখল করে ব্যবসা, আরও ৬ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

সিসিকের ভ্রাম্যমান আদালত অব্যাহত

সিলেট নগরীতে সড়ক দখল করে ব্যবসা বন্ধে অভিযান অব্যাহত রেখেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। বুধবারও বেআইনিভাবে ব্যবসা পরিচালনার অভিযোগে ৬ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছে সিসিকের ভ্রাম্যমান আদালত। দায়িদের স্বীকারোক্তিতে অভিযোগ প্রমানীত হওয়ায় প্রতিষ্ঠোনগুলোর কাছ থেকে ২১ হাজার টাকা জরিমানা আদায় করেন আদালত।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে নগরীর বন্দরবাজার হাসান মার্কেট এলাকায় জনচলাচলের সড়ক দখল করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার অভিযোগে তাদের বিরোদ্ধে মামলা করেন সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত। এসময় তাদের কাছ থেকে জরিমানার ২১ হাজার টাকা নগদ আদায় করা হয়।

সিলেট সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে উপস্থিত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর এবিএম উজ্জ্বল, কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ, সিলেট মহানগর পুলিশের একটি দল এবং সিসিকের বিভিন্ন শাখারকর্মকর্তা কর্মচারীগণ।

প্রসঙ্গত, নগরীতে সড়ক দখল করে ব্যবসা পরিচালনা, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া হোল্ডিং টেক্স আদায়, বকেয়া পানি বিল আদায়, ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা ইত্যাদি বিষয়ে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হচ্ছে। 

আপনার মন্তব্য

আলোচিত