তাহিরপুর প্রতিনিধি

২৬ নভেম্বর, ২০২০ ১৪:০৯

বেতন বৈষম্য নিরসনের দাবী নিয়ে কর্মবিরতিতে তাহিরপুরের স্বাস্থ্যকর্মীরা

ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান এই শ্লোগানকে সামনে রেখে  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন করেছে মাঠ পর্যায়ে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীগন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে কর্মবিরতি পালন শুরু করেছেন তারা।

এ সময় বক্তাগন বলেন, ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ২০১৮ ইং সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং চলতি বছরের ২০ ফেব্রুয়ারিতে স্বাস্থ্যমন্ত্রীর লিখত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক ১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে গত ২৬ নভেম্বর থেকে আমরা কর্মসূচি শুরু করেছি। আমাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

দাবী বাস্তবায়ন পরিষদের আহবায়ক একেএম রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব গোপেশ রঞ্জন রায় পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক বিকাশ রঞ্জন তালুকদার, সভাপতি হেলথ এ্যাসিষ্টান্ট এসোসিয়েশন মো. সিরাজুল আলম, সাধারণ সম্পাদক শামিম রেজা, স্বাস্থ্য সহকারী দিবাকর সরকার, দেবরাজ পুরকায়স্থ, রিংকু চৌধুরী, মাহমুদুল হাসান, মেরিনা দ্রিব্রা প্রমুখ।

এ সময় উপজেলায় মাঠ পর্যায়ে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীগন উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

আলোচিত