ওসমানীনগর প্রতিনিধি

২৬ নভেম্বর, ২০২০ ২০:৫২

ওসমানীনগরের পাহারাদারদের মাঝে মোবাইল বিতরণ

সিলেটের ওসমানীনগরে শীতকালীন নিরাপত্তা জোরদারকরণের লক্ষ্যে থানা প্রশাসনের উদ্যোগে গোয়ালাবাজারে নৈশ প্রহরীদের মধ্যে মোবাইল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮ উপজেলার গোয়ালাবাজারে মোবাইল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গোয়ালা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিকের সভাপতিত্বে ও বাজার সেক্রেটারি তাজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, বিশেষ অতিথি ছিলেন ওসি (তদন্ত) মাসুদুল আমিন।

অনুষ্ঠানে বক্তব্য দেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিনাক পানি ভট্টাচার্য, আলাউর রহমান আলা, কোষাধ্যক্ষ শাহ নুরুর রহমান শানুর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিয়াফর আলী, জেলা যুবলীগের সাবেক নেতা কিবরিয়া মিয়া, গোয়ালাবাজার বণিক সমিতি সভাপতি আব্দুর রব গেদা মিয়া, ইউপি সদস্য আব্দুস সামাদ, বেলাল আহমেদ, বণিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল কান্তি দেব প্রমুখ।

সভায় ওসি শ্যামল বণিক বলেন, শীতকালে প্রতিটা এলাকায় চুরি-ডাকাতির হার বৃদ্ধি পায়। নৈশ প্রহরীরা তাদের জীবন বাজী রেখে রাতের ঘুম হারাম করে বিভিন্ন এলাকায় পাহারা দিয়ে জান-মালের নিরাপত্তা দিয়ে থাকেন। তারা যাতে কোন সমস্যায় পড়লে থানা প্রশাসনের সাথে যোগাযোগ করতে পারেন সে জন্য গোয়ালাবাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারের নৈশপ্রহরীদের মধ্যে মোবাইল ফোন বিতরণ করা হচ্ছে। এছাড়া আপদকালিন মুহূর্তে তারা যাতে সবাইকে সতর্ক করতে পারেন সে জন্য তাদের হাতে বাঁশি তুলে দেওয়া হয়েছে। এলাকায় চুরি-ডাকাতি রোধে এসপি ফরিদ উদ্দিনের নির্দেশে থানা পুলিশ নৈশকালিন পাহারা জোরদার করেছে।

থানা পুলিশের দরজা সাধারণ মানুষের জন্য ২৪ ঘন্টা উন্মুক্ত থাকার ঘোষণা দিয়ে তিনি বলেন, সচেতন মহলের সহযোগিতায় প্রশাসন চুরি-ডাকাতিরোধে কড়া নজরধারী চালিয়ে যাবে।

 

আপনার মন্তব্য

আলোচিত