জগন্নাথপুর প্রতিনিধি

২৭ নভেম্বর, ২০২০ ২০:১৬

জগন্নাথপুরে মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের সমাজ সেবক হাজী মো. শহিদ আলীর নিজেস্ব অর্থয়ানে গোতগাঁও গ্রামে জামে মসজিদ নিমার্ণ করে দেন এর ধারাবাহিকতা নিজ গ্রামে দাখিল আরকাম মহিলা মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার ( ২৭ নভেম্বর) বাদ জুম্মা ভিত্তি প্রস্থর স্থাপনের সময় অত্র ওয়ার্ডের বর্তমান মেম্বার ইছরাক আলী, গ্রামের মুরুব্বি হাজী সমছু মিয়া, হাজী নুর রহমান, মাওলানা ফজল আহমদ, মো. আতর আলী, মাসুক মিয়া, সমাজ সেবক এম মোতাহীর আলী, হুমায়ুন আহমদ, রুবেল আমিন, আব্দুল হামিদ, মিজানুর রহমান, মাহমুদুল হাসান হিবলু, ইসলাম আলী, আবেদুর রহমান হাবিব, রুম্মান মিয়া, মোবাশি^র মিয়া সহ গ্রামের সকল পেশার জন সাধারন উপস্থিত ছিলেন।

এ সময় জনসাধারণ জানান, অত্র ইউনিয়নে সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান থাকলেও মহিলা মাদ্রাসা না থাকায় অন্য স্থানে গিয়ে ছাত্রীরা লেখা পড়া করতো। এখন থেকে আর বাহিরে গিয়ে মহিলা মাদ্রাসার পড়তে হবে না। বিশেষ করে সমাজ সেবক হাজী মো. শহিদ আলীর নিজেস্ব অর্থয়ানে বিভিন্ন স্থানে দান করে আসছে। গোতগাঁও গ্রামে জামে মসজিদ নিমার্ণ করে দিয়েছেন। আগামীতে পাইলগাঁও গ্রামের জামে মসজিদ নিমার্ণ করে দিবেন। বিশেষ করে এই মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা হলে অত্র এলাকায় দ্বীনি শিক্ষা একধাপ এগিয়ে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত