কমলগঞ্জ প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০২০ ১৭:২৩

কমলগঞ্জে ১০০ দরিদ্র পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কোভিড-১৯ মোকাবেলায় মৌলভীবাজার চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের উদ্যোগে কমলগঞ্জে উপজেলার ১০০ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ইমার্জেন্সী কোপারেশন নেটওয়ার্ক ও নাগরিক উদ্যোগ এর সহায়তায় মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসুচীর উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

মৌলভীবাজার চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের সভাপতি পরিমল সিং বাড়াইকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুনীল কুমার মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিন্হা, লেখক-গবেষক আহমদ সিরাজ, ইমার্জেন্সী কোপারেশন নেটওয়ার্ক এর কো-অর্ডিনেটর এম, এ, করিম ও নাগরিক উদ্যোগ এর প্রোগ্রাম অফিসার মো: বকুল হোসেন।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলার ১০০ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর পরিবারের মাঝে পরিবার প্রতি ৫০ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তেল, ৩ কেজি মশুরি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি লবণ, ৫০০ গ্রাম গুড়া দুধ, ৫টি মাস্ক ও হাত ধোয়ার ৬টি সাবান করে সাবান বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত