নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর, ২০২০ ১৯:০০

সিলেটের বিভিন্নস্থানে র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

সিলেট নগরীর কাষ্টঘর, জেলার বিশ্বনাথ ও কোম্পানিগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ৯। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব। বৃহস্পতি ও শুক্রবার এই অভিযান হয়। 

র‌্যাব- ৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা গেছে, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার বিশ্বনাথ থানার মাঝগাঁও এলাকায় অভিযান চালায়। এসময় ভারতীয় ৬ লাখ ৩০ হাজার পিস বিড়ি জব্দ ও চোরাকারবারি আফরোজ আলীকে (৫৮) গ্রেপ্তার করা হয়। জব্দ করা বিড়ির বাজার মূল্য ৬ লাখ ৩০ হাজার টাকা। গ্রেপ্তার আফরোজ আলী মাঝগাঁও গ্রামের মৃত ইষ্কান্দার আলীর ছেলে। অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

এদিন রাত ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে নগরীর কাষ্টঘরস্থ গাজী বোরহান উদ্দিন এলাকায় অভিযান চালানো হয়। এসময় ৬০ লিটার দেশীয় চোলাইমসহ মাদক কারবারি ইসমাইলকে (৫৪) গ্রেপ্তার করা হয়। ইসমাইল ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার হরিপুর গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে। জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার কথা স্বীকার করেছে।

অপরদিকে শুক্রবার (০৪ ডিসেম্বর) ভোররাতের দিকে র‌্যাব- ৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালানো হয়। এসময় থানার নভাগি এলাকা থেকে ৪৬৫ বোতল বিদেশি মদ জব্দসহ পেশাদার মাদক কারবারি জমির আলীকে (৪৫) গ্রেপ্তার করা হয়। জমির আলী ওই থানার নারায়নপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

আপনার মন্তব্য

আলোচিত