সিলেটটুডে ডেস্ক

০৬ নভেম্বর, ২০১৫ ২০:৫৯

সুরঞ্জিত সেন গুপ্তকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে নগরীতে মানববন্ধন

আওয়ামী লীগের উপদেশষ্টামন্ডলীর সদস্য, আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেন গুপ্তের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানিমূলক অপপ্রচারের প্রতিবাদে সচেতন দিরাই-শাল্লা বাসির ব্যানারে শুক্রবার বিকাল ৪টায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

এতে বক্তারা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মৌলবাদী জঙ্গীগোষ্ঠি সুরঞ্জিত সেন গুপ্তের মত একজন আপাদমস্তক রাজনীতিবিদ যিনি তার জীবনের প্রায় ৫৬ বছর ধরে দেশ ও জনগনের রাজনীতি করে নিজেকে বিলিয়ে দিয়েছেন তাকে হেনস্থা করার লক্ষ্যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। জঙ্গীগোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সুরঞ্জিত সেন গুপ্ত অসুস্থ্য হয়ে কিছুদিন আগে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা নিয়ে এসেছেন এবং চিকিৎসক উনাকে কথা বলতে নিষেধ করায় তিনি গনমাধ্যমের সামনে আসছেন না। উনাকে জড়িয়ে এমন মিথ্যা অপপ্রচারের আমরা নিন্দা জানাচ্ছি। যারা এই মিথ্যা অপপ্রচারের সাথে জড়িত তাদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

সভায় দিরাই-শাল্লা উন্নয়ন ফোরামের (দিশা) সাধারণ সম্পাদক হরিপদ দাসের সভাপতিত্বে এবং এম.সি কলেজ ছাত্রলীগ নেতা প্রমথ তালুকদার ও মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা সজীব কান্তি দাস’এর পরিচালনায় বক্তব্য রাখেন দিশার সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান, শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক নাজমুল আলম বাবলু, শাল্লা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দীপন চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য উত্তম কুমার দাস, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা মলয় সরকার।

আরও বক্তব্য রাখেন হিরালাল দাস বাচ্চু, এমসি কলেজ ছাত্রলীগ নেতা সুকান্ত হাজরা,কৌশিক দাস, ঋশিকেষ দাস, সুভাষ আহমদ, বিশ্বজিৎ সামান্ত, সুজন দাস, সৌরভ সরকার, নোবেল তালুকদার, মোহন তালুকদার, রাকু চৌধুরী, লিংকন রায়, শাল্লা উপজেলা ছাত্রলীগ নেতা সন্দীপন সরকার (সন্দীপ), পলাশ সরকার (পল্টু), মৃন্ময় দাস (ঝুটন)। আরও উপস্থিত ছিলেন: সুবীর সরকার, সুদীপ্ত দাস, সনেট রায়, নিপেশ সরকার, শাওন সরকার, সাজিদ আহমেদ, নাসির হোসেন, রাহাত আহমেদ, সুকান্ত তালুকদার, মিজানূর রহমন, অসিত সরকার, সাগর সরকার, তুষার সরকার, সুহেল সরকার, বিভু দাস, মিথুন রায়, শাওন, শিপন রায়, রিপন দাস, রতন দাস, রুবেল দাস প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত