তাহিরপুর প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০২১ ০০:৪৭

মামুনুলকে নিয়ে পোস্ট, তাহিরপুরে যুবলীগ নেতা আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের ছবির সঙ্গে এক নারীর ছবি পোস্ট করায় সুনামগঞ্জের তাহিরপুরে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক এমাদ আহমেদ জয় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক।

রোববার (৪ এপ্রিল) দুপুরে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদারের নেতৃত্ব তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

আটককৃত জয় তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার বিকালে এক নারীর আপত্তিকর ছবির সঙ্গে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ছবি যুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। এ প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে। এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, শাল্লা নোয়াগাঁও মতো তাহিরপুরে কোনও বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবককে আপাতত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত