নিজস্ব প্রতিবেদক

০৭ এপ্রিল, ২০২১ ২১:০৩

নগরীর কাজীটুলা থেকে ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেট নগরীর কাজীটুলা জামে মসজিদের সামন থেকে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। এরআগে বুধবার (৭ এপ্রিল) দুপুর ২ টা ৫ মিনিটে শাহী ঈদগাহে পয়েন্টে ধারালো চাকু দ্বারা ভয়ভীতি প্রদর্শন এবং ত্রাস সৃষ্টি করে মোবাইল সেট ছিনতাই করে উক্ত ছিনতাইকারী। এসময় তার কাছ ছিনতাই হওয়া স্যামসাং এ১০এস মডেলের মোবাইল সেট, ছিনতাইকাজে ব্যবহৃত ১টি ধারালো চাকু ও ১টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ছিনতাইয়ের অভিযুক্ত সজল দেব (২৭) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়াবাজার বোল্লারগাঁওয়ের মৃত গোপাল দেবের ছেলে।

পুলিশ জানায়, আজ বুধবার দুপুর ২ টা ৫ মিনিটে কোতোয়ালী মডেল থানাধীন শাহী ঈদগাহ পয়েন্টে আব্দুর রহমান (২১) নামের এক যুবককে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিনতাইকারী সজল দেব (২৭)। ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদের দিক নির্দেশনায় দিবাকালীন সিয়েরা-৬১ ডিউটিতে থাকা এসআই নূর মোহাম্মদ তাপাদার সঙ্গীয় ফোর্স নিয়ে ২ টা ১৫ মিনিটে কাজীটুলা জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

এ বিষয়ে ছিনতাইয়ের শিকার যুবক আব্দুর রহমান (২১) বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে কোতোয়ালি মডেল থানার মামলা নং-১৯, তাং-০৭/০৪/২০২১ খ্রি., ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়।

এ মামলায় আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে জানায় পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত