বিশ্বনাথ প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২১ ০০:৪৭

সাংবাদিকদের সাথে বিশ্বনাথের বিদায়ী ইউএনও বর্ণালী পালের মতবিনিময়

সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালকে হবিগঞ্জ সদর উপজেলার ইউএনও হিসেবে বদলী করা হয়েছে। আগামি সোমবার (১২এপ্রিল) হবিগঞ্জ সদর উপজেলায় যোগদান করবেন তিনি। আর সিলেটের প্রাক্তণ ম্যজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বিশ্বনাথের নতুন ইউএনও হিসেবে যোগদান করার কথা রয়েছে। বুধবার (৭ এপ্রিল) বিকেলে বিশ^নাথ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

ইউএনও বর্ণালী পাল তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের তৃত্বীয় চোঁখ। কারণ প্রত্যেক মানুষই তাদের দু’টি চোঁখ দিয়ে ভালোমন্দ দেখে থাকেন। আর সাংবাদিকরা সমাজের মুহুর্তেই সমাজের বাস্তব চিত্র তুলে ধরেন। এতে করে মানুষের অধিকার বাস্তবায়ন করা হয়, দেশের উন্নয়ন ত্বরান্নিত হয় এবং রাস্ট্র ও সমাজ উপকৃত হয়। আর সে জন্যেই সাংবাদিকদের তৃতীয় চোখ বলা হয়।

তিনি বলেন, ২০১৯ সালের ৭জুলাই থেকে ২০২১ সালের ১১ এপ্রিল সোমবার পর্যন্ত তিনি বিশ^নাথের পৌরসভা, উপজেলা কমপ্লেক্স, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনসহ বিশ্বনাথবাসীর জন্যে আন্তরিকভাবে কাজ করেছেন। যেখানে যাবেন সেখানেও তিনি নিজ এলাকা মনে করে সরকারের উন্নয়ন কর্মাকান্ড বাস্তবায়নে সততা ও নিষ্টার সঙ্গে কাজ করবেন। এজন্য তিনি কলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ-সম্পাদক নবীন সোহেল, সদস্য আশিক আলী, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, সাইফুল ইসলাম বেগ ও আব্বাস হোসেন ইমরান।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার-সম্পাদক মশাহিদ আলী, সদস্য বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক তজম্মুল আলী রাজু, নুর উদ্দিন, আবুল কাশেম, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক।

আপনার মন্তব্য

আলোচিত