নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল, ২০২১ ১৭:৩২

জালালাবাদে দুইপক্ষের সংঘর্ষে আহত ২৬

সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মানসীনগরে রাস্তার উপর খুঁটি পোঁতা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে মানসীনগর গ্রামের মৃত জমসেদ মিয়ার ছেলে জামাল মিয়া ও মৃত বশির মিয়ার ছেলে আনিছ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাস্তার মধ্যে প্রতিবন্ধক খুঁটি পোঁতা ও তুলে ফেলা নিয়ে মানসীনগর গ্রামের জামাল মিয়া ও আনিছ মিয়ার লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ শুরু হয়। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হলে জামাল মিয়া পক্ষের ১৫ জন ও আনিছ মিয়া পক্ষের ১১ জন আহত হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরীর বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামাল  মিয়া পক্ষের আহতরা হলেন- জামাল মিয়া, তার ভাই আখলাই মিয়া, সাচ্চা মিয়া ও ফুল মিয়া, মানসিনগর গ্রামের রেদন মিয়া, মনোয়ার হোসেন, আনোয়ার হোসেন, সৈয়দ মিয়া, শায়েস্তা মিয়া, শিরিনা বেগম, রুপিয়া বেগম, বিলকিছ, আনছার, রংফুল নেছা ও সোনিয়া।
 
আনিছ মিয়ার পক্ষে আহতরা হলেন- রফিকুল ইসলাম, হোসাইন, সাইদ, আফজাল, সাবিনা বেগম, আনিছ মিয়া, সাবুল মিয়া, নজরুল, নুরুল আমিন, হুসনে আরা ও নেওয়াবুন নেছা।

আপনার মন্তব্য

আলোচিত