নিজস্ব প্রতিবেদক

১০ এপ্রিল, ২০২১ ১৯:১৬

দিনভর দুর্ভোগের পর ফিরলো বিদ্যুৎ

আগেই ঘোষণা দেওয়া হয়েছিলো ১০ ঘন্টা বিদ্যুৎ থাকবে না। ঘোষণা অনুযায়ী যথারীতি সকাল থেকে বিদ্যুৎহীন ছিলো সিলেটের অনেক এলাকা। ঘোষণার চেয়ে এক ঘন্টা বেশিই ছিলো বিদ্যুৎ বিভ্রাট। অবশেষে ১১ ঘন্টার পর সন্ধ্যার দিকে বিদ্যুৎ ফেরে।

এরআগে দিনভর দুর্ভোগ পোহাতে হয় নগরের বিদ্যুৎ বিতরণ বিভাগ-২ এর গ্রাহকদের। মেরামত কাজের কারণে শনিবার সকাল ৭টা থেকে বিদ্যুৎহীন ছিলো এই বিতরণ বিভাগের অধীনস্থ গ্রাহকরা। সন্ধ্যা ৬টার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভখাবিক হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ সিলেট দপ্তরের আওতাধীন ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডারের আওতাধীন এলাকাসমূহে বন্ধ ছিল বিদ্যুৎ সরবরাহ।    

এদিকে, সংস্কার কাজের কথা বলে সিলেটে ঘনঘন বিদ্যুৎবিভ্রাটে ক্ষোভ বিরাজ করছে নগরবাসীর মধ্যে। বারবার সংস্কার সত্ত্বেও সামান্য বৃষ্টি আর ঝড় হলেই দেখা দিচ্ছে বিদ্যুৎ বিভ্রাট।

এ ব্যাপারে বিউবো সিলেটের (বিক্রয় ও বিতরণ) প্রধান প্রকৌশলী মোহাম্মদ আবদুল কাদির বলেন, বিদ্যুতের মেরামত, উন্নয়নমূলক কাজের জন্য আমরা বিভিন্ন সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখি। বিষয়টি গণমাধ্যমে আগে থেকেই প্রচার করা হয়। এজন্য গ্রাহকদেরও দুর্ভোগ পোহাতে হয়। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।

আপনার মন্তব্য

আলোচিত