নিজস্ব প্রতিবেদক

১১ এপ্রিল, ২০২১ ১৭:০৬

সিলেটে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

সিলেটে  পৃথক অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। রবিবার (১১ এপ্রিল) তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (১০ এপ্রিল) রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল কোতোয়ালি থানাধীন বারুতখানা এলাকা থেকে ২২ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আনাতুলি গ্রামের জাকির হোসেনের ছেলে আল আমিন (২২), বর্তমানে তিনি শেখঘাট কলাপাড়া এলাকার ১৬৮নং বাসায় বসবাস করে আসছে এবং সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন পৈলানপুর গ্রামের হারিছ মিয়ার ছেলে আব্দুল মুমিন (২০), বর্তমানে তিনি শেখঘাট কলাপাড়া এলাকার ১৬৪ নং বাসায় বসবাস করে আসছে।

এছাড়া শনিবার গোয়েন্দা পুলিশের আরেকটি দল কাজীটুলাস্থ উঁচা সড়ক থেকে ১৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী  গোলাম রহমান কোরেশী ওরফে সোহেল (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। সোহেল কাজীটুলা উঁচা সড়ক এলাকার ১০৬ নং বাসিার মৃত বাবুল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা কাষ্টঘর এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে মাদকসেবীদের খুচরাভাবে বিক্রি করে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত