ছাতক প্রতিনিধি

১২ এপ্রিল, ২০২১ ১৮:৩৪

ছাতকে ৪২ জন রোগীর মধ্যে ২১ লক্ষ টাকা বিতরণ

ছাতকে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ৪২ জন রোগীকে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে ২১ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে রোগীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে এসব টাকার চেক বিতরণ করেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। দেশের বিপুলসংখ্যক মানুষকে বয়স্ক, বিধবা, দুগ্ধ ও পঙ্গু ভাতা দিচ্ছে সরকার। আওয়ামীলীগ সরকার জাতির সূর্যসন্তান মুক্তিযোদ্ধাদেরও ভাতা বৃদ্ধি করে সম্মানজনক অবস্থানে নিয়ে এসেছে। বিভিন্ন দূর্যোগ-দূর্বিপাকে এবং চিকিৎসার জন্য অসহায় রোগীদের সরকারি আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।

রোগীদের মধ্যে টাকার চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ডা.রাজীব চক্রবর্তী, ওসি মোঃ নাজিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, সমাজসেবা কর্মকর্তা শাহ শফিউর রহমান, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আখলাকুর রহমান, আব্দুল মছব্বির, দেওয়ান পীর আব্দুল খালেক রাজা, বিল্লাল আহমদ, সাইফুল ইসলামসহ জনপ্রতিনিধি ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত