গোলাপগঞ্জ প্রতিনিধি

১২ এপ্রিল, ২০২১ ২০:২০

গোলাপগঞ্জে দুই প্রবাসীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের গোলাপগঞ্জে ফুলবাড়ি ইউনিয়নে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেন ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্ট'র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারলের যৌথ অর্থায়নে রমজান মাস উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার  সকাল ১১ টায় এ ইউনিয়নের কিছমত মাইজভাগ দক্ষিপাড়া গ্রামে  এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে এবং আব্দুল আজিজ ও কনাই বিবি ট্রাস্টের উপদেষ্টা মোহাম্মদ কাওছার খাঁনের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রুহেল আহমদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের হতদরিদ্ররা অনেক কষ্টে আছে। এসব অসহায়দের কথা চিন্তা করে দুজন প্রবাসী ভাই তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই বিপদের সময় তাঁদের মত সমাজের বৃত্তবানরাও অসহায়দের পাশে দাঁড়াতে হবে। আমরা যার যার অবস্থান থেকে অসহায় প্রতিবেশীদের সাহায্যে এগিয়ে আসলে একদিন এই দেশ সোনার বাংলায় পরিণত হবে।    

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার যুক্তরাজ্যের সহ-সভাপতি আব্দুর রহমান খাঁন সুজা, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. ইব্রাহিম আলী, শেখ সাইদুল ইসলাম দুলাল, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুলেমান আহমদ।

কামরুজ্জামান মাসুদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি জিয়ান আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি সিরাজ উদ্দিন,  মাতাব আহমদ রাসেল, লুকন আহমদ, শিলু মিয়া, ছমির উদ্দিন প্রমুখ।

এসময় ১২৪ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত