কমলগঞ্জ প্রতিনিধি

১৩ এপ্রিল, ২০২১ ২৩:০৪

কমলগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে দরিদ্র লোকদের মধ্যে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউকে’র পক্ষ থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমদ।

কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শমশেরনগর আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু ও সাংবাদিক জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে প্রায় অর্ধশত দরিদ্র মানুষের মধ্যে ১ লিটার সোয়াবিন, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই, আধা কেজি ছোলা, আধা কেজি মসুর ডাল, আধা কেজি মুড়ি এক একটি প্যাকেট হারে রমজানের উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ বলেন, ‘এই দুঃসময়ে করোনাকালীন লকডাউন ও রমজান মাসে স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন যে মহতি উদ্যোগ নিয়েছেন তা প্রশংসার দাবি রাখে।’

তিনি দরিদ্র মানুষের সহায়তায় এভাবে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউকে’র নির্বাহী প্রধান কবি নূরজাহান শিল্পী জানান, সামর্থ্য অনুযায়ী মানবিক কল্যাণে ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, দরিদ্র ও পথশিশুদের সহায়তা অব্যাহত আছে। এভাবে সমাজের বিত্তমানরা সহায়তার হাত প্রসারিত করলে দুঃসময়েও অসহায় মানুষেরা কিছুটা হলেও উপকৃত হবেন।


আপনার মন্তব্য

আলোচিত