নিজস্ব প্রতিবেদক

২২ এপ্রিল, ২০২১ ১৮:০৬

চুনারুঘাটে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

হবিগঞ্জের চুনারুঘাটে পৃথক অভিযান চালিয়ে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জামালপুর গ্রামের মৃত কেলু মিয়ার ছেলে মো. রশিদ মিয়া (৬৫) ও চুনারুঘাট উপজেলার পাঁচগাঁও (কাকাউস) এলাকার মো. মন্নর আলীর ছেলে মো. কামাল মিয়া (২৯)।     

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি দল হবিগঞ্জের চুনারুঘাট থানার ৪নম্বর পাইকপাড়া ইউনিয়নের সাতছড়ি এলাকায় অভিযান চালায়। এসময় সাতছড়ি চা বাগানের সামন থেকে ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দসহ পেশাদার মাদক কারকারি মো. রশিদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে অংশ নেন র‌্যাব-৯ এর অধিনায়ক আবু মূসা মো. শরীফুল ইসলাম পিএসসি, সহকারী পুলিশ সুপার (এএসসি) ও সদর কোম্পানী’র (সিলেট ক্যাম্প) কোম্পানী কমান্ডার মেজর মো. শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন, সহকারী পুলিশ সুপার (এএসপি) সোমেন মজুমদার এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) আফসান-আল-আলম।

অন্যদিকে বুধবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল চুনারুঘাট থানার ৬নম্বর চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদ এলাকায় অভিযান চালায়। এসময় ৫ কেজি গাঁজা জব্দসহ পেশাদার মাদক কারবারি মো. কামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

 

 

আপনার মন্তব্য

আলোচিত