নিজস্ব প্রতিবেদক

২২ এপ্রিল, ২০২১ ১৯:৩৪

সিলেটের বিভিন্ন স্থান থেকে আগ্নেয়াস্ত্রসহ অটোরিকশা চোরচক্রের ছয় সদস্য গ্রেপ্তার

সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা সিএনজি চালিত অটোরিকশা চোরচক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এসময় তাদের কাছে থাকা চারটি চোরাই সিএনজি চালিত অটোরিকশা, একটি বিদেশী রিভালবার ও দুটি গুলি এবং পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো, আবু তালেব ওরফে ল্যাংড়া তালেব (৪৫), হবিগঞ্জ সদর উপজেলার মিডাপুর গ্রামের মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), রজবপুর গ্রামের দরবেশ আলীর পুত্র সোহেল মিয়া (৩৫), বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত মায়াম উদ্দিনের ছেলে বদরুজ্জামান (২৩) ও একই উপজেলার বুড়িনাঁও গ্রামের মৃত আফতাব উদ্দিনের পুত্র ছেলে সাইফুল মিয়া (৩৫)।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, হবিগঞ্জ জেলাসহ সিলেট ও বি-বাড়িয়া এলাকার সিএনজি চালিত অটোরিকশা চালকদের  কাছে আতংকের নাম আবু তালেব। তার বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ১৪টিরও অধিক মামলা রয়েছে। বিষয়টি র‌্যাবের নজরে আসলে বুধবার ভোরে শায়েস্তাগঞ্জ পুরান বাজার এলাকা থেকে তালেবকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যমতে মাধবপুর থেকে ১টি সিএনজি চালিত অটারিকশাসহ ২ জন ও বাহুবল এবং মৌলভীবাজার সদর থানা থেকে ৩টি চোরাই সিএনজি চালিত অটোরিকশাসহ অন্য ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত