মাধবপুর প্রতিনিধি

০১ মে, ২০২১ ১৮:০৪

ইউএনও’র স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ: পিআইও কারাগারে

মাধবপুর

হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে টাকা আত্মসাতের অভিযোগে আটক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে আজ শনিবার কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে দুপুরে তাকে হবিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গতকাল শুক্রবার রাতে চুনারুঘাট উপজেলা সদর থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুল ইসলাম বেশ কিছুদিন ধরে উপজেলার দুর্যোগসহনীয় ঘর নির্মাণ প্রকল্পসহ বেশ কয়েকটি খাতে ইউএনওর স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ করে আসছেন। বিষয়টি সম্প্রতি ধরা পড়ে ইউএনও ফাতেমা তুজ জোহরার কাছে। পরে তিনি শুক্রবার বিকেলে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাত ১১টার দিকে মাধবপুর থানার একদল পুলিশ চুনারুঘাট উপজেলা সদর থেকে পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলামকে আটক করে। তিনি তিন বছর ধরে মাধবপুর উপজেলায় কর্মরত। তার বাড়ি জামালপুর জেলায়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, ‘ইউএনও’র লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পিআইওকে আটক করা হয়। আজ (শনিবার) দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়।’

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা জানান, দুর্যোগসহনীয় ঘর নির্মাণ প্রকল্পসহ বেশ কয়েকটি খাতে তার স্বাক্ষর জাল করেছেন পিআইও। কত টাকা আত্মসাৎ করেছেন, তা তদন্তে বের হয়ে আসবে।

আপনার মন্তব্য

আলোচিত