শাবি প্রতিনিধি

০৩ মে, ২০২১ ২৩:৪৬

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে শাবি প্রেসক্লাব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন 'শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব'র উদ্যোগে দুস্থ, প্রতিবন্ধী, অসহায় ও করোনায় ক্ষতিগ্রস্ত  মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৩ মে) বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এ আর্থিক সহায়তা প্রদান কর্মসূচি পালন করা হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেনের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, রেজিস্টার মো. ইশফাকুল হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, শাবি প্রেসক্লাবের ১৬তম কমিটির সভাপতি হোসাইন ইমরানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাকে জয় করতে হবে। সামনে আমাদের আরো কঠিন সময় আসতে পারে তাই আরো বেশি সতর্ক থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরিশেষে যেকোন ক্রান্তিকালে বিশ্ববিদ্যালয়ের সদস্যদের পাশে থাকার অনুভূতি ব্যক্ত করে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত