নিজস্ব প্রতিবেদক

০৪ মে, ২০২১ ১৮:২৬

আধুনিক-স্মার্ট নগরের রূপকল্প বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে সিলেট: মেয়র

নগরিকদের জীবনমানের উন্নয়ন ও পানি নিস্কাশনে নগরের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও আধুনিকায়নে কাজ করছে সিলেট সিটি কর্পোরেশন। একই সাথে সিলেটকে আধুনিক স্মার্ট নগর প্রতিষ্ঠায় যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক পরির্বতন করা হয়েছে বলেছেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (৪ মে) বিকেলে নগরের কয়েকটি উন্নয়নকাজের উদ্বোধন শেষে তিনি বলেন, নগরের রাস্তা-ঘাট অনেক প্রসস্থ করা হয়েছে। হাটার উপযোগি করে নির্মান করা হয়েছে ফুটপাত। ড্রেনের পাশে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে নির্মান করে বাড়ানো হয়েছে পায়ে হাটার রাস্তা। ফলে আধ্যত্মিক ও পর্যটন নগর খ্যাত এই সিলেট ধীরে ধীরে আধুনিক স্মার্ট নগরের রূপকল্প বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে।  
 
সিলেট সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সাথে নিয়ে এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় সংশ্লিষ্ট এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 
সিলেট নগরের ২০ নম্বর ওয়ার্ডের মজুমদারপাড়া এলাকায় আরসিসি ড্রেন নির্মাণ ও রাস্তা আরসিসি দ্বারা উন্নয়ন,  মৌচাক এলাকায় আরসিসি ড্রেন নির্মাণ ও ভাটাটিকর এলাকায় আরসিসি ড্রেন নির্মাণ ও রাস্তা কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত